Sunday, January 8, 2012

যে সকল বিষয় স্পিক এশিয়া এর ফিরে আশার সম্ভবনা আরও অনেক গুন বাড়িয়ে দিয়েছে।

স্পিক এশিয়া এবং স্পিক এশিয়ার সকল গ্রাহকদের জন্য রইল নতুন বছর ২০১২ এর প্রান ঢালা শুবেচ্ছা এবং BLACK iz-এর পক্ষ থেকে সকলের জন্য শুভ কামনা। জদিও ২০১১ ছিল স্পিক এশিয়া এবং স্পিক এশিয়ার সকল গ্রাহকদের জন্য এক কাল অধ্যয় তবে আশা করি নতুন বছর ২০১২ এর শুরুতেই সকল গ্রাহকের জন্য স্পিক এশিয়া যেন ফিরে আশে এবং নতুন উদ্দ্যমে আবার সেই পুরন অবস্থানে ফিরে আশে।

স্পিক এশিয়া নিয়ে নতুন কোন খবর নয় বরং এই প্রতিবেদনে এমন কিছু বিষয় নিয়ে আলোচনা করব যে সকল বিষয় স্পিক এশিয়া এর ফিরে আশার সম্ভবনা আরও অনেক গুন বাড়িয়ে দিয়েছে।

প্রথমত ; স্পিক এশিয়া অনলাইন এর বাংলাদেশে কোন প্রকার অফিস কিংবা কার্জকর্ম ছিল না অর্থাৎ এর মেনেজমেন্ট কিংবা কর্তিপক্ষ এর কেউই বাংলাদেশে উপস্থিত ছিল না, বাংলাদেশের জন্য স্পিক এশিয়া ছিল শুধু মাত্র একটি অনলাইন ব্যবসা এর বেশি কিছুই নয়। অর্থাৎ এর মেনেজমেন্ট কিংবা কর্তিপক্ষ সকলেই ছিল প্রকারদের ধরা ছুইয়ার বাইরে। কিন্তু দির্ঘ পাঁচ - ছয় মাস পর যখন Speak Asia Online আবার নতুন করে অফিস এবং কার্জকর্ম শুরু করেছে এতে এর গ্রাহকদের মধ্যে নতুন করে আশা এবং সর্বত্রই আলচনা হচ্ছে, এবং এটা সত্যিই অবশ্যাশ্য ছিল যে Speak Asia Online আবার নতুন করে বাংলাদেশে অফিস এবং কার্জকর্ম শুরু করবে।

দিতীয়ত ; স্পিক এশিয়া অনলাইন শুধুমাত্র বাংলাদেশে অফিস নেইনি বরং এখানে প্রতিদিন দেওয়া হচ্ছে এর গ্রাহকদের অনেক তথ্য, আশ্বাস এবং নতুন ভাবে ফিরে আশার স্বপ্ন।

তৃতীয়ত ; স্পিক এশিয়া অনলাইন খুব সহজেই পারত পালিয়ে যেতে, এতে অন্তত বাংলাদেশের কোন গ্রাহককে কোন প্রকার প্রস্নের উত্তর কিংবা জবাবদিহিতা করতে হত না। কারন স্পিক এশিয়া অনলাইনের বাংলাদেশে কোন অফিস কিংবা কার্জকর্ম ছিল না প্রায় পাঁচ মাসেরও বেশি। তারপরও বাংলাদেশে আবার কার্জকর্ম করাটা সত্যিই কি কোন মানে রাখে না?

আশা করি স্পিক এশিয়া অনলাইনের ভবিষ্যৎ আরও উজ্জ্বল এবং সুন্দর হবে এই প্রত্যাশায় এম. এল. এম. নিউজ ২৪।


স্পিক এশিয়া এর ceo এর পক্ষ থেকে গতকাল (December 26th, 2011) এ একটি স্টেটমেন্ট দিয়েছেন যা এম.এল.এম. নিউজ ২৪ এর YouTube Channel-এ সকলের উদ্দেশ্যে প্রকাশ করা হল।
Report From : Dhaka, Mirpur 12, SAOB Office
MLM NEWS 24 : Vikash Mohajon
News of : SPEAK ASIA BANGLADESH
News By : Vikash Mohajon*
News Date : 28th December 2011

No comments:

Post a Comment